Picture

Picture
SHAHRIAR MAHMUD AKASH

শুক্রবার, ২ মার্চ, ২০১২

এক ক্লিকে XP তে কম্পিউটার রিস্টার্ট করুন !!!


আমি আমার আগের লেখাতে এক ক্লিকে hibernate করার পদ্ধতির কথা বলেছিলাম এখন আমি রিস্টার্ট করার পদ্ধতি দিলামঃ
ডেস্কটপে রাইট ক্লিক করুন এরপর
NEW>SHORTCURT
এরপর বক্সে নিচের কমান্ড লিখুন
 SHUTDOWN -r -t 30
এভাবে শেষ করুন
এখনে ৩০ বলতে বুঝানো হয়েছে যে রিস্টার্ট ৩০ সেকেন্ড পরে হবে। এটি আপনি বদলে ফেলতে পারেন বা কমাতে পারেন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

শুক্রবার, ২ মার্চ, ২০১২

এক ক্লিকে XP তে কম্পিউটার রিস্টার্ট করুন !!!


আমি আমার আগের লেখাতে এক ক্লিকে hibernate করার পদ্ধতির কথা বলেছিলাম এখন আমি রিস্টার্ট করার পদ্ধতি দিলামঃ
ডেস্কটপে রাইট ক্লিক করুন এরপর
NEW>SHORTCURT
এরপর বক্সে নিচের কমান্ড লিখুন
 SHUTDOWN -r -t 30
এভাবে শেষ করুন
এখনে ৩০ বলতে বুঝানো হয়েছে যে রিস্টার্ট ৩০ সেকেন্ড পরে হবে। এটি আপনি বদলে ফেলতে পারেন বা কমাতে পারেন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

এই ব্লগটি সন্ধান করুন